লক্ষীলাভ! পয়লাবৈশাখে Vodaphone Idea নিয়ে আসতে চলেছে 10 টাকায় শেয়ার

এবার টেলিকম সংস্থার  Vodaphone Idea আনতে চলেছে মার্কেটে  অনলাইন শেয়ার, আর আদিত্য বিড়লা কোম্পানি তারা মার্কেট থেকে তুলতে চাইছে ১৮ হাজার কোটি টাকা , তাই  ১৮ই এপ্রিল, বৃহস্পতিবার থেকে খুলবে FPO  সাবস্ক্রিপশন উইন্ডো,  যেখানে ট্রেডিং করা যাবে  চলতি মাসের ২২ তারিখ পর্যন্ত ।

শেয়ারেরগ্রাফ:

 

কিছু  মাস ধরে এই আদিত্য বিড়লা গ্রুপের  টেলিকম সংস্থার শেয়ার হু হু করে নিচের দিকে নেমেছে । যা কমতে কমতে একেবারেই নিম্ন পরিমাণে 12 টাকায় গিয়ে  দাঁড়িয়েছিল । কিন্তু এই বর্তমানে নতুন  খবর ঘোষণার পর ভোডাফোন আইডিয়ার এই টেলিকম সংস্কার শেয়ারের দাম আবার বাড়তে শুরু করেছে। সকাল বেলায় সংবাদ বা খবর প্রকাশিত হওয়ার পর  শেয়ারের মূল্য গিয়ে দাঁড়িয়েছে 12 টাকা 45 পয়সায়।

 Vodaphone Idea এর শেয়ারের সময়সীমা:

ভোডাফোন ইন্দিয়ার টেলিকম  সংস্থা মূলধন কমিটি বৈঠকে বসে FPO শেয়ার বাজারের মূল্য নির্ধারণ করার জন্য সবশেষে  যা  গিয়ে দাঁড়িয়েছে শেয়ার প্রতি ১০ টাকা।  আর ১৮ তারিখ  থেকে ২২ তারিখ পর্যন্ত ক্রেতারা পাবেন সাবস্ক্রিপশন করা সুবর্ণ সুযোগ।  ভোডাফোন আইডিয়ার FPO  প্রতিটি লটে থাকবে 1298টি শেয়ার। আর ক্রেতাকে কিনতে হবে সম্পূর্ণ একটি  লট।  এই এফপিওর ভোডাফোন ও আইডিয়ার শেয়ার এর প্রচারের জন্য এই টেলিকম সংস্থা আয়োজিত করেছে একটি বড় রোড শো যার মাধ্যমে প্রচারিত হবে তাদের শেয়ারের প্রোমোশন ,ভোডাফোন আইডিয়া  প্রমোশন প্রচারের দিন  ক্রেতারা জানতে পারবে খুঁটিনাটি আর তারা নিতে পারবে একটি সঠিক সিদ্ধান্ত যার মাধ্যমে আর ট্রেডাররা করবে তাদের ইনভেস্ট এই শেয়ারের ওপর আর মাত্র কটা দিন তারপরে মার্কেটে আসতে চলেছে টেলিকম সংস্থার বিশ্বস্ত প্রতিষ্ঠান ভোডাফোন ও আইডিয়ার শেয়ার। 

এই ধরনের আরো টেলিকমের নিত্য নতুন খবর পেতে আমাদের ওয়েবসাইটটা ফলো করুন ।

Leave a Comment